× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরগুনায় এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন

বরগুনা প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২২, ০২:১০ এএম

সাংবাদিকতা নিয়ে তাৎপর্যপূর্ণ আলোচনায় সমালোচনা মানুষকে সংশোধন হওয়ার সুযোগ দেয় বলে মন্তব্য করেছেন বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক। মঙ্গলবার (১৮ জানুয়ারি) এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমন্ত্রিত অতিথিবৃন্দ সাংবাদিকতা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া নিয়ে বিস্তর আলোচনা করেন। এতে সাংবাদিকদের আলোচনায় উঠে আসে বিভিন্ন সরকারি দপ্তরসমূহের দুর্নীতি। তেমনি উঠে আসে ভালো দিকগুলো। "নয় পেরিয়ে দশে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন" এই স্লোগানকে সামনে রেখে এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। জেলার পৌরসভা হল রুমে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়। সাংবাদিকতা ছায়া সংসদ বলে অভিহিত করেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার।

এশিয়ান টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রতন ও জহিরুল ইসলামের আয়োজনে উপস্থিত ছিলেন, পৌর মেয়র অ্যাডভোকেট মোঃ কামরুল আহসান। মহারাজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, জেলা সমাজসেবা উপ-পরিচালক কাজী মুহাম্মদ ইব্রাহীম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ ইমরান টিটু, সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আরিফ হোসেন ফসল, প্রেসক্লাব সদস্য হাসানুর রহমান ঝন্টু, জাফর হাওলাদার, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।

বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের সঞ্চালনা করেন- দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব সদস্য শাহ্ আলী।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.