× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রতি রাতেই বাড়িতে আগুন, আতংঙ্কে থানায় অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২২, ২৩:৪৭ পিএম

গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের কিশামত ফলিয়া গ্রামের একটি বাড়িতে প্রতি রাতেই আগুন লাগার ঘটনা ঘটে। টানা ৩ দিনের আগুনে অল্পের জন্য বাড়ি ও বাড়ীর মানুষজন রক্ষা পেলেও পুড়ে ছাই হয়ে যায় বাড়ির উঠানে থাকা বিশাল বড় খড়ের পালা।

এমন ঘটনায় ১৭ জানুয়ারী বিকেলে ভয় ও আতংঙ্কে গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বাড়ির মালিক সোহেল রানা। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ৩ দিন ধরে বাড়ির বিভিন্ন স্থানে আগুন লাগার ঘটনা ঘটে। স্থানীয় লোকজনের সহায়তায় সেই আগুন নিভানো হয়। সর্বশেষ রবিবার (১৬ জানুয়ারি) রাত আটটার দিকে বাড়ির উঠানে রাখা খড়ের পালা হতে দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। আগুন লাগার বিষয়টি বুঝতে পেয়ে আশেপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে গাইবান্ধার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয়রা জানান, কে বা কাহারা প্রতি রাতে এই বাড়িতে আগুন দেয়। তাছাড়া শীতকালে দূর্ঘটনাবশত আগুন লাগার কথা নয়। এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী। গাইবান্ধা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নাছিম রেজা জানান, আমরা তৃতীয় দিনে ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়েছি। প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হয়েছে শত্রুতা করে কেউ না কেউ আগুন লাগাতে পারে। তবে যেহেতু একাধিকবার আগুন লাগার ঘটনা ঘটেছে সেক্ষেত্রে আইনি সহায়তার মাধ্যমে তদন্ত করে এর প্রকৃত কারন জানা যাবে।

গাইবান্ধা সদর থানার ইন্সপেক্টর তদন্ত আব্দুর রউফ জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি ক্ষতিয়ে দেখার জন্য ঐ বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.