× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে পাকদী নবীন যুব সংঘের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি

১৯ আগস্ট ২০২২, ১২:২৫ পিএম

মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘের উদ্যোগে দুইশত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৯ আগষ্ট) বিকেল পাকদী এলাকায় এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

এসময় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন অত্র সংগঠনের প্রশংসা করে তিনি বলেন, শিক্ষার্থীরাই হচ্ছে আগামীর ভবিষ্যত। তোমরা হবে আগামীর শ্রেষ্ঠ নাগরিক। তোমরা হবে মন্ত্রী, এমপি, ডিসি, এসপি সহ সব কিছু। এজন্য তোমাদের অনেক পড়াশুনা করতে হবে। পড়াশুনা ছাড়া কোন বিকল্প নাই তোমাদের। তাই মাদক, সন্ত্রাস ইভটিজিং ছেড়ে পড়াশুনায় মনযোগী হতে হবে তোমাদের। আমি অত্র সংগঠনের সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করি।


সংগঠনের সভাপতি মো: সাব্বির হক ফরাজীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার কে এম শাইখ আকতার, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী জিল্লুর রহমান, কাউন্সিলর আ: হাই বেপারী, স্বেচ্ছাবেক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসান, পাকদী নবীন যুব সংঘের উপদেষ্টা সাইদুল হক ফরাজী, সাইফুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সদস্য, অভিভাবকসহ সহ অন্যরা।

অনুষ্ঠানে মানবতার কল্যাণে সমাজে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ সমাজকর্মী হিসেবে ৪ জনকে সম্মাননা স্মারক প্রদান, শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ৭ জন, শ্রেষ্ঠ শিক্ষার্থী ও অভিভাবক হিসেবে ৪০ জন এবং কৃতি শিক্ষার্থী হিসেবে ৪০ জন কে সম্মাননা স্মারক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসব উপকরণে আর্থিক সহযোগিতা করেছেন প্রবাসী সূর্য সন্তানরা। এসময় সংগঠনের সভাপতি জানান বিগত বছরে আমরা ৩২টি সামাজিক কার্যক্রম করেছি। ভবিষ্যতে আমরা আরো সামাজিক উদ্যোগ বাস্তবায়ন করবো। ইনশাল্লাহ। তিনি আরও বলেন যেকোন শিক্ষার্থী যদি কোন আর্থিক সমস্যার কারণে পরীক্ষার ফরম, রেজিষ্ট্রেশন বইখাতা ক্রয় করতে পারছে না। আপনার অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করবো।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.