× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জের কালিয়াহরিপুরে ভিজিএফের চাল বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০৯:২৯ এএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচি'র আওতায় সাম্প্রতিক বন্যা আক্রান্ত ও অন্যান্য প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও অতি দরিদ্র অসহায় পরিবারের মাঝে ১০কেজি হারে বিনামূল্যে খাদ্য সহায়তায় ভিজিএফ চাল বিতরণ করা হয়। ভিজিএফ চাল বিতরণের কার্যক্রম বাস্তবায়ন করছে - দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।

জেলা পর্যায়ে চাল বিতরণে সিরাজগঞ্জ সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নে - বুধবার ( ৬ জুলাই) দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ-পরিচালক মোঃ আমিনুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

এ সময় সিরাজগঞ্জ জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা (ডিআরও) মোঃ আকতারুজ্জামান, সদর উপজেলার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনার প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) মোঃ সাইদুল হক, ৯ নং কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস সবুর সেখ, ট্যাগ অফিসার মোঃ আক্কাস আলী, ইউপি সচিব সুমী ঘোষ সহ অত্র ইউনিয়নের জনপ্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।

উক্ত ইউনিয়নে ৩৪'শ১৬ জন অসহায়, দুঃস্থ ও বন্যায়ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে বিন্যামূল্যে ৩৪ টন ১৬ কেজি চাল বিতরণ করছে বলে জানা যায়।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.