× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জামালপুরে অটো রিকশার ধাক্কায় শিশু নিহত

জামালপুর

০৬ জুলাই ২০২২, ০৮:৫৩ এএম

জামালপুরে অর্ধ বার্ষিক পরীক্ষার ফলাফল নিয়ে দাদীর হাত ধরে স্কুল থেকে ফিরছিল সমৃদ্ধি ধর প্রিয়ন্তি। স্কুলের গলি পার হয়ে প্রধান সড়কে উঠলেই হঠাৎ অটোরিকশার ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পায় সমৃদ্ধি। আহতবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে সে।

৬ বছরের সমৃদ্ধি ধর জামালপুর শহরের ডলফিন বে কিন্ডার কেয়ারের নার্সারী শ্রেণির শিক্ষার্থী ছিল। সে শহরের বসাকপাড়া এলাকার সৌমিক কান্তি ধর পাপ্পুর মেয়ে।
ডলফিন বে কিন্ডার কেয়ারের পরিচালক মো. নাছিমুল জানায়, বুধবার দুপুরে অর্ধবার্ষিক পরীক্ষার ফলাফল নিয়ে সমৃদ্ধি তার দাদির সাথে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার শিকার হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
স্থানীয় ও পরিবারের লোক জানান, জামালপুর শহর এখন অটোরিকশার শহরে পরিণত হয়েছে। বেশিরভাগ অটোরিকশার নাই কোন লাইসেন্স। এসব গাড়ি বিশৃঙ্খল ভাবে চলাচল করায় প্রায়ই ঘটে ছোট বড় দুর্ঘটনা।

জামালপুর সদর থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, পরীক্ষার ফলাফল নিয়ে খুশিতে দৌড় দেয় সমৃদ্ধি। এ সময়ে দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এভাবে অকালে যেন আর কোন সমৃদ্ধিকে শেষ হয়ে না যেতে হয় সে ব্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে সড়ক ও পরিবহন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী সমৃদ্ধির পরিবারের। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.