× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আখাউড়ায় র‌্যাবের উপর মাদক কারবারিদের হামলা: আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০৪:২৮ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় মাদকবিরোধী অভিযান কালে র‌্যাবের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১ র‌্যাব সদস্যসহ তিনজন আহত হয়েছেন। এরমধ্যে র‌্যাবের গুলিবিদ্ধ একজন মাদক কারবারি রয়েছেন। তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৫ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ৩৩ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ সূত্র জানায়, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার বিকেলে আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মাদক উদ্ধারে অভিযানে যায় র‌্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা। সন্ধ্যানাগাদ র‌্যাব সদস্যরা সেখানে পৌঁছালে মাদক কারবারিরা র‌্যাবের ওপর হামলা করে। এতে র‌্যাব সদস্য এ বি সুমন ও র‌্যাবের সোর্স ইউনুছ মিয়া আহত হন। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়। এসময় মাদক কারবারি নাসির মিয়া গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ নাসির মিয়া ওই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। গুলিবিদ্ধ মাদক কারবারিকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়। আহত র‌্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাইদুর রহমান রাতে সাংবাদিকদের জানান, আহত ব্যক্তির শরীরে গুলিবিদ্ধ হয়েছে। তার ক্ষতস্থানে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

র‌্যাব-১৪-এর অধিনায়ক উইং কমান্ডার রোকন উদ্দিন জানান, র‌্যাব সদস্যরা মাদক উদ্ধারের অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন। এসময় আত্মরক্ষার্থে গুলি চালানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.