× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে তালা কেটে চুরি

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০২:৩৩ এএম । আপডেটঃ ০৬ জুলাই ২০২২, ০৩:২৪ এএম

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহুল আমিন চেয়ারম্যান বাজারে নূহা গার্মেন্টস নামের একটি দোকান ঘরের তালা কেটে নগদ ৪ হাজার  টাকা এবং টেইলার্সের দোকানে থাকা শাড়ি-লুঙ্গি সহ প্রায় ১লাখ ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে রুহুল আমিন চেয়ারম্যান বাজারে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে।  ঈদুল আজহাকে সামনে রেখে এ ধরণের চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

গার্মেন্টসের মালিক মো. কবির বলেন,আমার বাড়ি উপজেলার জাহানপুর ৪ নম্বর ওয়ার্ড থাকার সুবাদে মঙ্গলবার রাত ১২ টায় দোকান ঘর তালাবদ্ধ করে কর্মচারী নিয়ে বাসায় চলে গিয়েছি। পরদিন বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে দোকানঘর খুলতে এসে তালা কাটা অবস্থায় দেখতে পাই। তিনি জানান, তার দোকান ঘরে থাকা গুছচ্ছিত নগদ ৪ হাজার এবং টেইলার্সের শারি- লুঙ্গি সহ প্রায় ১লাখ ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

রুহুল আমিন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী মোসলেউদ্দিন বলেন, অত্র বাজারে পাহারাদার না থাকায় এ ধরনের চুরির ঘটনা ঘটে, এ চুরির ঘটনায় ব্যবসায়ীদের মনে ভীতির সৃষ্টি করেছে। তিনি অভিলম্বে চুরির ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.