× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যসহ গ্রেফতার ৬

পটুয়াখালী প্রতিনিধি

০৫ জুলাই ২০২২, ০৮:১২ এএম

পটুয়াখালীর বাউফলে একাধিক ডাকাতির মামলায় আন্তৎজেলা ডাকাত দলের চার সদস্য এবং ডাকাতির মালামাল ক্রয়ের অভিযোগে ২ স্বর্ণ ব্যাবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার(৫ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৩০ জুলাই গভীর রাতে বাউফল উপজেলার নুরাইনপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের মোঃ রুহুল আমিন সিকদারের বাড়ির গ্রীল কেটে ৮/১০ জনের ডাকাত দল বাড়ির সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধেঁ নগদ আড়াই লাখ টাকা, ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় গত ৩ জুলাই রুহুল আমিন সিকদার বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা করেন। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৪ জুলাই দুপুরে বরিশালের মরকখোলা এলাকা থেকে ডাকাত দলের সদস্য মোঃ রিয়াজ হাওলাদার ও অরুন দাসকে গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাতে বাউফলে নিজ নিজ বাড়ি থেকে ডাকাত দলের অন্য দুই সদস্য মোঃ ইসমাইল গাজী ও হেমায়েত সিকদার ওরফে মিলনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে ডাকাতির মালামাল ক্রয় করায় গৌরব জুয়েলার্সের মালিক গৌতম কর্মকার ও মানিক কর্মকারকে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যাবহৃত অস্ত্র এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়ছে। 


গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে বরিশাল, ঝালকাঠিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও অতিরিক্ত পুলিশ সুপার প্রেসব্রিফিং-এ কথা বলেন।

 সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বাউফল সার্কেল) সাহেদ আহমেদ চৌধুরী, ডিআই-টু মোঃ আনোয়ার হোসেন, বাউফল থানার ইনচার্জ মোঃ আল মামুন, বাউফল থানার ইনচার্জ (তদন্ত) মোঃ মিজানুর রহমানসহ পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.