× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৪শ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামী আমান গ্রেপ্তার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

০৫ জুলাই ২০২২, ০৬:৪৫ এএম

গাজীপুরের কালীগঞ্জে একাধিক মাদক মামলার আসামী মো. আমান আলীকে (৩৮) আবারও ৪শ পিস ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (০৫ জুলাই) নতুন আরেকটি মাদক মামলায় (নং-৭) দুপুরে তাকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার (০৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার বাহাদুরদাসী ইউনিয়নের ঈশ^রপুর গ্রামের কোহিনূর মার্কেট এলাকা থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তার, মামলা ও চালানের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। গ্রেপ্তারকৃত আমান আলী উপজেলার কালীগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামের মো. মানিক মিয়ার ছেলে। সে একজন পেশাদার মাদক কারবারি। এর আগেও কালীগঞ্জ থানায় ২০১৯ সালে ৩টি, ২০২০ সালে ২টি ও ২০২১ সালে ২টিসহ মোট ৭টি মাদক মামলা রয়েছে।

মামলার বাদী কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম মিয়া জানান, সোমবার (০৪ জুলাই) রাতে মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান খানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। কিন্তু আমান পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার পরিহিত থ্রি কোয়াটার প্যান্টের দুটি পকেট থেকে ২শ পিস করে মোট ৪শ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে তাকে থানায় এসে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে সে ইয়াবা সংগ্রহ করে উপজেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছে বলেও জানান পুলিশের ওই এসআই।

তিনি আরো জানান, মঙ্গলবার (০৫ জুলাই) ভোরে গ্রেফতারকৃত আমানের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা ৩৬(১) সারণীর ১০(ক) কালীগঞ্জ থানায় একটি মাদক মামলা (নং-৭) দায়ের হয়। পরে সেই মামলায় তাকে দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.