× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

০৫ জুলাই ২০২২, ০১:৪২ এএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ মারা গেছেন। সোমবার রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এর আগে বিকেলে হঠাৎ বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাঁকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক তাঁকে রংপুরে মেডিকেলে স্থানান্তর করে চিকিৎসক। রংপুর নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মিটিং চলাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পরে দ্রুত তাঁকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে দ্রুত অন্যত্র স্থানান্তর করেন চিকিৎসক। পরে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, বিকেল ৫টার দিকে বুকে প্রচন্ড ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। পরে জরুরী বিভাগে তাঁকে অক্সিজেন দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে পথেই তাঁর মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, গত তিন আগেও একই সমস্যা নিয়ে তিনি এ হাসপাতালে এসেছিলেন। ওই সময় উন্নত চিকিৎসা নিতে দেশের বাইরে বা ভালো কোনো হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।

শেখ আব্দুল্লাহ রৌমারী উপজেলার সদর ইউনিয়নের ভিটাপাড়া এলাকার মৃত শেখ রিয়াজুলের ছেলে। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে রেখে গেছেন। তাঁর হঠাৎ মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.