× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পঞ্চগড়ের করতোয়া নদী থেকে পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ১০:০৫ এএম

পঞ্চগড়ের করতোয়া নদী থেকে লিনজু ইসলাম (১৮) নামে এক পাথর শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।


সোমবার (৪ জুলাই) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার আহম্মদনগড় এলাকায় করতোয়া নদীর কিনারা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত লিনজু পঞ্চগড় পৌরসভার নিমনগর এলাকার সাবেদ আলীর ছেলে। এর আগে গত রোববার (৩ জুলাই) বিকেলে নিমনগর এলাকায় বাড়ির পাশে করতোয়া নদীতে পাথর তুলতে গিয়ে নিখোঁজ হয় লিনজু।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলে লিনজু বাড়ির পাশে করতোয়া নদীতে নূড়ি পাথর তুলতে যায়। পরে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের সন্দেহ হলে তাকে খোঁজাখুজি শুরু করে। পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা লিনজুকে উদ্ধার তৎপরতা চালায়। অনেক রাত হয়ে গেলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাতে উদ্ধার অভিযান সমাপ্ত করে সকাল থেকে আমার শুরু করে। এদিকে সোমাবার বিকেলে পৌরসভার আহম্মদনগড় এলাকার পঞ্চগড় সুগার মিলের ড্রেনের সামনে নদীর কিনারে লাশ ভেসে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পরিবার প্রতিবেশীদের সহযোগীতায় উদ্ধার করে নৌকাযোগে বাড়ির সামনে নিয়ে আসা হয় লিনজুর মরদেহ।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.