× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেরপুরে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন, ঘাতক যুবক আটক

শেরপুর প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৬:২৬ এএম

শেরপুরের নকলায় প্রেমিকের ছুরিকাঘাতে এক কলেজছাত্রী খুন হয়েছেন। এতে আহত হয়েছেন কলেজছাত্রীর বাবা। ঘাতক আরিফুল ইসলামকে ঘটনাস্থল থেকে আটক করেছে নকলা থানা পুলিশ। আজ সোমবার ৪ জুলাই ভোররাত পাঁচটার দিকে উপজেলার কায়দা এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত ২২ বছরের সোহাগী আক্তার কায়দা এলাকার শহিদুল ইসলামের মেয়ে। সে সরকারি হাজী জালমামুদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আটককৃত ২৮ বছরের ঘাতক আরিফুল ইসলাম নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুরপুর ইউনিয়নের পূর্ব সিয়ারচর লালখা গ্রামের আলী হোসেনের পুত্র।


নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মোবাইল ফোনের মাধ্যমে আরিফুল ইসলামের সাথে সোহাগী আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে আজ সোমবার রাতে নকলার কায়দা এলাকায় সোহাগী আক্তারের বাড়ির পাকের ঘরে রাত্রীযাপন করে আরিফুল। ভোরে সোহাগীর বাবা শহিদুল ইসলাম ঘরের দরজা খুলে বাইরে বের হলে আরিফুল ছুরি দিয়ে তাকে এলোপাথারীভাবে আঘাত করা শুরু করলে ডাকচিৎকার শুনে সোহাগী এসে বাধা দেয়।

পরে সোহাগীকেও আরিফ এলোপাথারীভাবে ছুরি দিয়ে আঘাত করে। চিৎকার শুনে স্থানীয়রা আহত বাবা-মেয়েকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগীকে মৃত ঘোষণা করেন এবং বাবা শহীদুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় ঘাতক আরিফুলকে আটক করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া জানান, মেয়েটার সাথে ছেলেটার মোবাইলে প্রেম হয়। ৫ মাস আগে নকলায় মেয়ের সাথে নারায়ণগঞ্জ থেকে এসে দেখা করে ঘাতক প্রেমিক। পরে নিহত মেয়েটার ছেলেকে না পছন্দ হওয়ায় ঘাতক ছেলের সাথে সম্পর্ক ছিন্ন করে দেই। পরে আর মেয়েটা ছেলের সাথে কোন সর্ম্পক না রাখায় এ ক্ষোভে এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ঘাতক প্রেমিক আরিফুল ইসলাম।

আটক ঘাতকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসাপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি। ঘাতককে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.