× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে বঙ্গবন্ধু ও সমসাময়িক রাজনীতি' গ্রন্থের মোড়ক উন্মোচন

এম ইউসুফ আলী সওদাগর, ফেনী

০৪ জানুয়ারি ২০২২, ০৬:১২ এএম

লেখক, গবেষক ও সম্পাদক আরিফ রিজভীর গবেষণা গ্রন্থ ' ফেনীতে বঙ্গবন্ধু ও সমসাময়িক রাজনীতি'র মোড়ক উন্মোচন  করা হয়েছে।  মঙ্গলবার (০৪ জুলাই) ফেনী পৌর মিলনায়তনে  বইটির মোড়ক উন্মোচন করেন ফেনী স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।   প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, ফেনীর আ'লীগসহ জেলার সর্বস্তরের মানুষের জন্য এই গবেষণা গ্রন্থটি দলিল হয়ে থাকবে।

এত সমৃদ্ধ একটি গ্রন্থ আমাদের হাতে আসা সহজ কাজ নয়। এটি একটি অসাধারণ কাজ। আগামী প্রজন্মের জন্য এটা একটা সম্পদ। ফেনীবাসীর পক্ষ থেকে রিজভীকে আন্তরিক ধন্যবাদ।
 
অনুষ্ঠানের সঞ্চালনা করেন,জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী রিয়াজ আজিজ রাজিব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী  পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিযাজী, জেষ্ট সাংবাদিক আবু তাহেল, চট্টগ্রামের পোর্ট ল্যান্ড গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস আজিম উদ্দিন আহমেদ প্রমূখ।

বইটির বিষয়ে লেখক আরিফ রিজভী বলেন, ' দীর্ঘ সময়ের গবেষণা ফল বইটি। বঙ্গবন্ধু বেশ কয়েকবার ফেনীতে এসেছিলেন, ফেনী রাজনীতির একটি উর্বর ভূমি। বঙ্গবন্ধু এসে এখানকার রাজনীতিকে সমৃদ্ধ করেছিলেন।

জনপদের মানুষকে দেশ-মাতৃতার ভালবাসায় উদ্বুদ্ধ করেছিলেন। বইটিতে সেসব বিষয় গুরুত্ব পেয়েছে। এছাড়াও আলোচনায় এসেছে সমসাময়িক রাজনীতির নানা বিষয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.