রেইনট্রি ধর্ষণ মামলার রায় কাল

আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ রেইনট্রি হোটেলে ধর্ষণের মামলায় দণ্ডিত হবেন কি না, মঙ্গলবার সে রায় দেবে আদালত।

দুই তরুণীকে ধর্ষণের আলোচিত এই মামলায় ঢাকার ২ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোছা. কামরুন্নাহার রায় দেবেন। গত ৩ অক্টোবর যুক্তিতর্ক শুনানি শেষে তিনি রায়ের দিন ঠিক করে দিয়েছিলেন।

ট্রাইবুনালের পিপি আফরোজা ফারহানা আহমেদ অরেঞ্জ জানান, মঙ্গলবার দুপুরে এই রায় হওয়ার কথা রয়েছে।

এ মামলায় আসামি পক্ষে আইনজীবী ছিলেন মোশাররফ হোসেন কাজল, কাজী নজিবউল্যাহ হীরু, এহসানুল হক সমাজী, শাহীনূর ইসলাম অনি, খায়রুল ইসলাম লিটন, আব্দুল বারেক, হেমায়েত উদ্দীন মোল্যা প্রমুখ।

মামলার পাঁচ আসামি হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ ও নাঈম আশরাফ ওরফে এইচএম হালিম, সাফাতের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল। আসামিরা সবাই জামিনে ছিলেন। ৩ অক্টোবর সব আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়।

চার বছর আগের এই মামলায় রাষ্ট্রপক্ষে মোট ২২ জনের সাক্ষ্য নেওয়া শেষে রায় হতে যাচ্ছে। তরুণীদের অভিযোগ অনুযায়ী, এই রেইনট্রি হোটেলেই ঘটে ধর্ষণের ঘটনা। ফাইল ছবিতরুণীদের অভিযোগ অনুযায়ী, এই রেইনট্রি হোটেলেই ঘটে ধর্ষণের ঘটনা। ফাইল ছবি

আরও পড়ুনঃ  বেনাপোলে কাঁকড়ায় জীবনবাঁচানো কবিতা পেলো শান্তি নিবাস

২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রীকে ধর্ষণ করা হয় বলে মামলায় অভিযোগে বলা হয়েছে।

 

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা