‘আপনাদের সেবক হয়ে আছি, আগামীতেও থাকবো’: কাজী মিজানুর রহমান

মতলব (চাঁদপুর) প্রতিনিধি: ‘আমি আপনাদের সেবক হয়ে এখন যেভাবে আছি আগামীতেও থাকবো’ বলে জানান দৈনিক সংবাদ সারাবেলার সম্পাদকমণ্ডলীর সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, মোহনপুর পর্যটন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং মতলব উওর উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান।

রোববার মোহনপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান এবং মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের যৌথ সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাজী মিজানুর রহমান বলেন, আপনাদের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন, তাহলে অবশ্যই বিপুল ভোটে জয়ী হবো আমি। নির্বাচিত হলে মোহনপুরকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যে উন্নয়ন করছেনম, তা সারাবিশ্বে প্রশংসার দাবি রাখে। নিজেদের টাকায় পদ্মাসেতু হলো, কর্ণফুলী টানেল হলো। পরমাণু বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে। দেশের বড় বড় প্রকল্প হচ্ছে বিদেশিদের টাকা ছাড়া। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নত রাষ্ট্র হিসেবে স্বীকৃত। তাই আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নকে আরও গতিশীল করি। কোন ষড়যন্ত্র করে লাভ নেই। শেখ হাসিনা একজন বিশ্বনেত্রী, তিনি এসব ষড়যন্ত্রকে পরোয়া করেন না।

আরও পড়ুনঃ  হত্যার ১৫ দিন পর বাদশার মরদেহ ফেরত দিলো বিএসএফ

কাজী মিজানুর রহমান বলেন, আগামী ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী দেখে প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিবেন যারা দলের জন্য এবং জনগণের জন্য কাজ করেন। সুতরাং আমার কোন ভয় নেই। আমি ইউনিয়ন বাসীর জন্য যা করেছি তার প্রেক্ষিতে আমিই নৌকা প্রতীক পাবো বলে শতভাগ বিশ্বাস করি। এই মোহনপুরে অনেক ষড়যন্ত্র হচ্ছে। মোহনপুরের জনগণ সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবে। আমিও জনগণের সেই ভালবাসা নিয়ে দল আমাকে মনোনয়ন দিলে নৌকা প্রতীকের প্রার্থী হয়ে বিপুল ভোটে বিজয়ী হবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এবং উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের জন্য দোয়া চান তিনি ।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৭ নং মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে কাজী মিজানুর রহমানকে দেখতে চায় মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, মোহনপুর পর্যটন লিঃ এর চেয়ারম্যান কাজী ওহেদুজ্জামান মিলন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য আহসান উল্লা হাসান, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম শাহা বাবু চান্দু, বিআইডব্লিউটিএ’র শ্রমিক কর্মচারী ইউনিয়নের সদরঘাট শাখার সাধারণ সম্পাদক মো. মানিক, মোহনপুর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি মানছুরা হাওলাদার, সাধারণ সম্পাদিকা লাভলী বেগম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ সরকার, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মো. আনোয়ার, ৮ নং ওয়ার্ড সদস্য গোলাম হোসেন মেম্বার, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, প্রবীন শিক্ষক মনোরঞ্জন বাবু, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনির, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক কুদ্দুস, যুবলীগ নেতা মুক্তার, আব্দুল হালিম, হিরণ, রুবেল প্রমুখ।

আরও পড়ুনঃ  উচ্ছেদ করা হলো ধলেশ্বরী তীরের ৩৫টি অবৈধ স্থাপনা

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিলডেক্স মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মোহনপুর পর্যটন লিমিটেডের সিইও কাজী আবু জাফর, মোহনপুর পর্যটন লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেনসহ, ৭,৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

সংবাদ সারাবেলা