যেকোন দূর্যোগে সরকার পাশে আছে :পরিকল্পনামন্ত্রী

|| সারাবেলা প্রতিনিধি, সুনামগঞ্জ ||

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, চিন্তার কিছুই নেই, যেকোন দূর্যোগে জনগনের পাশে আছে বর্তমান সরকার। অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষাসহ দেশের নাগরিকদের সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে। তবে করোনা মহামারীর এই করুন পরিস্থিতিতে নিজেদের সুরক্ষার জন্য সবাইকে সচেতন থাকতে হবে এবং টিকা নিতে হবে।

শনিবার ১৪ই আগষ্ট বেলা ১১টায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা পরিষদে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণের সময় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

তিনি আরো বলেন,এই দেশের মানুষের কোন ভয় নেই। তাদের সুখে দুঃখে সব সময় পাশে আছে সরকার। তবে শুধু সরকারের সাহায্যের অপেক্ষা না করে নিজেদেরকেও চেষ্টা করতে হবে। নিজেদের পথ নিজেরাই পরিস্কার রাখতে হবে। ছেলে মেয়েদেরকে লেখাপড়া করাতে হবে, টিকা নিতে হবে। কাজ করা মন্দ কিছু না। যে কাজ করেন সে কাজই সম্মানের। এই দেশে কাজের কোন অভাব নেই।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ, নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ-জামান, ভাইস চেয়ারম্যান নুর হোসেন, ওসি কাজী মোক্তাদির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ।

আরও পড়ুনঃ  বাগেরহাটে গৃহবধু ধর্ষণে যুবক আটক

 

 

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা