পানিবন্দি মানুষের পাশে বাঘার সাবেক মেয়র আক্কাছ আলী

আমি দুইবার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম।আর চরাঞ্চলের বৃহৎ এলাকা ছিলো পাকুড়িয়া ইউনিয়নে। যেকারণে চরের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। আর দল যখন করি, দল মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করবো।

|| বাঘা (রাজশাহী) প্রতিনিধি ||

পদ্মার চরে দ্বিতীয় দফায় খাদ্যসহায়তা নিয়ে পানিবন্দি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাঘা পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী। তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য।

শনিবার বিকেলে নিজ উদ্যোগে চকরাজাপুর ইউনিয়নে পদ্মার চরে পানিবন্দি তিন হাজার পরিবারের মাঝে তিনি এই খাদ্যসহায়তা দেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ময়দা, আলু, পাউরুটি, খাবারস্যালাইন, ও প্যারাসিটামল।

খাবার বিতরণকালে আক্কাস আলী বলেন, আমি যে সময় ছাত্রলীগ করতাম সেইসময় থেকে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালে পদ্মাচরের মানুষজন আমাকে খুব ভালবাসতো। শুধু ভালবাসার টানেই এই এলাকার পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বারবার ছুটে আসি। তাদের এই দুর্দশায় খাবারসহ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাজির হয়েছি।

একই এলাকায় গত ২৩শে আগস্ট প্রথম দফায় দুই হাজার প্যাকেট শুকনা খাবার বিতরণ করেন তিনি।

স্থানীয় গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দুইবার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম।আর চরাঞ্চলের বৃহৎ এলাকা ছিলো পাকুড়িয়া ইউনিয়নে। যেকারণে চরের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। আর দল যখন করি, দল মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করবো।

সরকারি সহায়তার পাশাপাশি সমাজের বিত্তবানদেরও সহযোগিতা নিয়ে এগিয়ে আসার আহবান জানান জেলা আওয়ামী লীগের এই নেতা। এসময় স্থানীয় নেতাকর্মীরা তাঁর সাথে ছিলেন।

আরও পড়ুনঃ  জামালগঞ্জে টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জন নিয়ে কর্মশালা

 

 

 

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা