চাঁপাইনবাবগঞ্জে প্রি-পেমেন্ট মিটার প্রতিস্থাপনের প্রতিবাদে মানববন্ধন

|| সারাবেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ ||

নেসকো কর্তৃক জোরপূর্বক স্মার্ট প্রি-পেমেন্ট মিটার প্রতিস্থাপনের প্রতিবাদ ও প্রত্যেক এলাকায় গণশুনানীর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৩শে আগস্ট সকাল সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির ব্যানারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধনের বক্তব্য রাখেন নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ আহমেদ হোসেন বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, নবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর শাহনেওয়াজ খান সিনা, শাহনেওয়াজ দুলাল, ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি রফিকুল ইসলামসহ বিভিন্ন এলাকায় থেকে আসা গণমান্য ব্যক্তিবর্গরা।

এসময় প্রি-পেমেন্ট মিটার প্রতিস্থাপনের বিরোধীতা করে একাত্তা প্রকাশ করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান তসিকুল ইসলামসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবির সাধারণ মানুষ।

এসময় বক্তারা বলেন, বর্তমানে করোনাকালীন সময়ে গণশুনানি ও পরামর্শ ছাড়াই স্মার্ট প্রি-পেমেন্ট মিটার প্রত্যেক এলাকায় প্রতিস্থাপনের পরিকল্পনা করছে এবং সবাইকে জোরপূর্বক মিটার বাসাতে বলছে। স্মার্ট প্রি-পেমেন্ট মিটার প্রতিস্থাপন করলে কঠোর আন্দোলন করা হবে।

 

আরও পড়ুনঃ  শিবগঞ্জে আওয়ামী লীগের সংঘর্ষ হামলা ভাংচুরে আহত ১২

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা