চাঁপাইনবাবগঞ্জে গণপরিবহনে ডাকাতি, আহত ৫

|| সারাবেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ  ||

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-কানসাট সড়কের ফলিমারি বিল এলাকায় ৩টি ঢাকাগামী নাইট কোচে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় বাসে থাকা যাত্রীদের স্বর্নালংঙ্কার, মোবাইল, নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।

এ ঘটনায় আহত হয়েছেন বাসের ৫জন যাত্রী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ৫জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, প্রতিদিনের মত ভোলাহাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা জমজম ট্রাভেলস, চাঁপাই ট্রাভেলস এবং সাথী এন্টার প্রাইজের গাড়িগুলো ফলিমারি বিল এলাকায় এসে পৌঁছালে মুখোশপরা ১৫/২০ জনের সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা দেশিয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে গাড়িগুলোর গতিরোধ করে। এ সময় তারা ষ্টাফদের মারধর করে এবং যাত্রীদের কাছে থাকা মোবাইল, টাকা পয়সা ও নারী যাত্রীদের কাছ থেকে স্বর্নালংঙ্কার নিয়ে পালিয়ে যায়।’

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান,‘ পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হওয়ার আগেই ডাকাত দল পালিয়ে যায়। এর আগে তারা জমজম ট্রাভেলস, চাঁপাই ট্রভেলস এবং সাথী এন্টার প্রাইজের ৩টি গাড়িকে গতিরোধ করে যাত্রীদের নগদ টাকা, মোবাইল, স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যায়।

আরও পড়ুনঃ  ‘একটা হাত কেটে দিলেও এত কষ্ট পাইতাম না’

ওসি আরও জানান, তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে রাত থেকেই পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা