কাশিমপুর কারাগারে পরীমণি

|| আবুল হোসেন সবুজ, গাজীপুর থেকে ||

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় দুই দফায় মোট ছয় (৬) দিনের রিমান্ড শেষে সময়ের আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার ১৩ই আগষ্ট সন্ধ্যায় পরীমণিকে মহিলা কারাগারে নেওয়া হয়।

এদিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন। জেল সুপার আরো জানান, আজ সন্ধ্যা ৭টার দিকে নায়িকা পরীমণিকে প্রিজন ভ্যানে করে কারাগারে আনা হয়েছে। সেই সাথে আদালতের নির্দেশানুযায়ী তাকে এই করাগারে বন্দী রাখা হবে।

শুক্রবার বিকেলে নায়িকা পরীমণির আইনজীবীর চাওয়া জামিন আবেদন নাকচ করে ফের তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকার মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ধীমান চন্দ্র মন্ডল। পরে বিকেল সোয়া ৪টার দিকে আদালত চত্বর থেকে তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়ার রওনা দেয় প্রিজন ভ্যান।

এছাড়া গত ৫ আগষ্ট ঢাকাই সিনেমার নায়িকা পরীমণিকে বনানী থানার মাদক মামলায় ৪ দিন ও ১০ আগষ্ট দ্বিতীয় দফায় আরো ২ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

গত ৪ আগষ্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিভিন্ন বিদেশী ব্র্যান্ডের দামী মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। ওইদিন রাত সোয়া ৮টার দিকে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেড কোয়ার্টারে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুনঃ  মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর : প্রধানমন্ত্রী

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা