সরিষাবাড়িতে শুরু হয়েছে বাড়ি বাড়ি গিয়ে করোনা টিকার নিবন্ধন

সরিষাবাড়ি উপজেলাজুড়ে যারা করোনা ভাইরাসের টিকা নিতে অনলাইনে নিবন্ধন করতে পারছেন না, তাদের বাড়িতে গিয়ে এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম ফ্রি টিকার নিবন্ধন করছে।

|| সারাবেলা প্রতিনিধি, জামালপুর ||

জেলার সরিষাবাড়িতে শুরু হয়েছে বাড়ি বাড়ি গিয়ে করোনা টিকার নিবন্ধন কার্যক্রম। স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উদ্দ্যোগে ছাত্রলীগের সদস্যরা স্থানীয়দের বাড়ি বাড়ি গিয়ে ফ্রি করোনা ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ও জনসচেতন মূলক কাজ শুরু করেছেন।

উদ্যোক্তারা জানিয়েছেন, সরিষাবাড়ি উপজেলাজুড়ে যারা করোনা ভাইরাসের টিকা নিতে অনলাইনে নিবন্ধন করতে পারছেন না, তাদের বাড়িতে গিয়ে এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম ফ্রি টিকার নিবন্ধন করছে।

পৌরসভার বাসস্ট্যান্ড চত্বর, পিংনা ইউনিয়ন, ডোয়ালই ইউনিয়ন, ভাটারা ইউনিয়ন, আওনা ইউনিয়ন ও পুরাতন ঘাটে নাম নিবন্ধন করিয়ে দেওয়া হচ্ছে। টিকা নিতে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন ও টিকাকার্ড প্রিন্ট করে দেওয়া হচ্ছে।

স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান টিকার নিবন্ধন হওয়ার ব্যাপারে বলেন, ”দেশে করোনাভাইরাসে শনাক্ত রোগীর সংখ্যা দিনদিনই বাড়ছে। যমুনা নদী সংলগ্ন সরিষাবাড়ি উপজেলা প্রত্যন্ত এলাকা হওয়ায় অনেকেই টিকা নিতে পারছেন না। তবে সবাইকেই টিকা নেয়ার জন্য আমরা উৎসাহিত করছি।”

তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার থেকে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সরিষাবাড়ির সব মানুষ যতদিন ভ্যাকসিনের আওতায় না আসছে ততদিন এই ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম চলতে থাকবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

আরও পড়ুনঃ  কুমিল্লায় বাড়ছে নির্মাণ সামগ্রীর ঝুঁকিপূর্ণ পরিবহণ

 

এই সম্পর্কিত আরও সংবাদ

এই বিভাগের সর্বশেষ

সংবাদ সারাবেলা