যশোর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিল সংযোগ

|| সারাবেলা প্রতিবেদন ||

দেশে প্রতিদিনই বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। নতুন করে যুক্ত হচ্ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। করোনায় আক্রান্ত ব্যক্তিদেরও অক্সিজেনের চাহিদা বেড়েছে। পরিস্থিতি অনুযায়ী অক্সিজেনের চাহিদা যোগাতে শহর ও প্রান্তিক পর্যায়ের মানুষদের সেবা দিয়ে যাচ্ছে সামাজিক সংগঠন ‘সংযোগঃ কানেক্টিং পিপল’।

সারাদেশের ৩৯টি জেলায় করোনা রোগীদেরকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী অক্সিজেন সেবা দিয়ে যাওয়ার পাশাপাশি বিভিন্ন জেলার সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা মোকাবিলার সরঞ্জামাদি উপহার দিয়ে যাচ্ছে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৫শে জুলাই যশোর সদর হাসপাতালে সংযোগ কানেক্টিং পিপল এবং কেয়ার এন্ড শাইন ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫টি ৬.৮ কিউঃ লিঃ এর অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

হাসপাতালের সার্বিক তত্বাবধায়ক ডাঃ মোঃ আখতারুজ্জামান অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহন করেন। দেশের সব স্বেচ্ছাসেবী সংগঠন ও বিত্তবানদের করোনা মোকাবিলায় “সংযোগঃ কানেক্টিং পিপল” এর মতো এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় সংযোগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন,  “সংযোগ কানেক্টিং পিপল” জেলা সমন্বয়ক মোঃ মুস্তাফিজুর রহমান (শাওন), যশোর জেলা শাখার বিশেষ সদস্য মোঃ জাকিরুল ইসলাম। সংযোগ অক্সিজেন হাব যশোরের ভলেন্টিয়ার রাকিব, শোভন, হিমেল, রিয়াজুল প্রমুখ।

আরও পড়ুনঃ  বিনামূল্যে টেলিমেডিসিন সেবা দিচ্ছেন ভোলার চিকিৎসকেরা

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা