নড়াইলের করোনারোগীদের সহায়তায় অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রবাসী জহিরুল ইসলাম

মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’। সংগঠনটি স্বাভাবিক ভাবে রক্তদানসহ করোনা সংকটে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের পাশাপাশি অক্সিজেন সেবাও দিচ্ছে।

|| সারাবেলা প্রতিনিধি, নড়াইল ||

করোনা রোগীদের জন্য নড়াইলের কালিয়া উপজেলার ‘পিরোলী ব্লাড ব্যাংক’কে ‌দু’টি অক্সিজেন সিলিন্ডার দিলেন আমেরিকা প্রবাসী শেখ জহিরুল ইসলাম। বৃহস্পতিবার ২২শে জুলাই দুপুরে সিলিন্ডার সেটগুলো হস্তান্তর করা হয়।

পিরোলী ব্লাড ব্যাংকের সভাপতি জাকারিয়া খান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-খুলনার সোনাডাঙ্গা পাইকারি কাঁচা বাজার বণিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম, পিরোলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফোরকান শেখ, পিরোলী খানকাহ পাড়া মসজিদের খতিব ওমর ফারুক জিহাদী, ব্লাড ব্যাংকের উদ্যোক্তা কালিয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি গোলাম মোর্শেদ, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন মোল্যা, পিরোলী বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মফিজুর রহমান মোল্যা, পিরোলী ব্লাড ব্যাংকের সহসভাপতি বিএম রাজু ও আরিফুল ইসলাম মিল্টন, যুগ্মসম্পাদক মিশুক হোসেন, রুবেল মল্লিক ও রায়হান ফকির, সাংগঠনিক সম্পাদক আলামিন মোল্যা, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মুন্নু, তথ্য সম্পাদক রাব্বি শেখ, আপ্যায়ন সম্পাদক আশিষ সাহা, কার্যকরী সদস্য সাকিল আলম, সাব্বির হোসেন, ইমন মোল্যা ও কামাল শেখ অনেকে।

সংগঠনের সভাপতি জাকারিয়া খান নয়ন জানান, মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’। সংগঠনটি স্বাভাবিক ভাবে রক্তদানসহ করোনা সংকটে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের পাশাপাশি অক্সিজেন সেবাও দিচ্ছে। এছাড়া মাদক বিরোধী কার্যক্রম রয়েছে। এখানকার বেশির ভাগ সদস্যই তরুণ শিক্ষার্থী। আমাদের পথচলায় সবার সহযোগিতা চাই।

আরও পড়ুনঃ  মাদারীপুরে ভর্তূকি মূল্যে কৃষকদের কম্বাইন হার্ভেস্টার বিতরণ

এই সম্পর্কিত আরও সংবাদ

এই বিভাগের সর্বশেষ

সংবাদ সারাবেলা