হবিগঞ্জে মে দিবস উদযাপন বস্ত্র ও পোষাক শিল্প শ্রমিক ফেডারেশনের

|| সারাবেলা প্রতিনিধি, হবিগঞ্জ ||

শ্রমিকদের আটঘন্টা শ্রমদিবস আদায়ের দিন মে দিবস। করোনা মহামারি ভাইরাসের কারনে শ্রমিক ও শ্রমিক নেতাদের মাঝে নেই মে দিবসের আনন্দ। এরইমাঝে করোনা ভাইরাসের কারনে সীমিত পরিসরে  সারাদেশে পালিত হয়েছে মে দিবস। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জ অলিপুর শিল্প এলাকায় জেলা বস্ত্র ও পোষাক শিল্প শ্রমিক ফেডারেশনের উদ্যোগে পালিত হয়েছে মহান মে দিবস।

শনিবার ১লা মে অলিপুর সিটি পার্কের সামনে সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে জেলা বস্ত্র ও পোষাক শিল্প শ্রমিক ফেডারেশন শ্রমিক নেতাদের নেতৃত্বে সংক্ষিপ্ত  অলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বস্ত্র ও পোষাক শিল্প শ্রমিক ফেডারেশনে হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এস কে শাহিন, উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল মিয়া।

এ সময় অনান্য দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ, যুগ্ন – সম্পাদক আব্দুস শহীদ, মুব্বাশ্বির মিয়া, সাংগঠনিক সম্পাদক স্বপন মিয়া, শহ আলম , তৈয়মুছ আলী, আব্দুল কাইয়ুম, মোঃ সুমন মিয়া সহ অনন্য নেতৃবৃন্দ।

এ সময় পোষাক শিল্প শ্রমিকদের নেয্য মুজুরি এবং ঈদের আগে বেতন ভাতা ও বোনাস পরিশোধের দাবিতে বক্তব্য রাখেন সকল নেতৃবৃন্দ ও জেলা কমিটির সভাপতি।

আরও পড়ুনঃ  দেশকে প্রতারণা আর লুটপাটের স্বর্গরাজ্য বললেন জাফরুল্লাহ চৌধুরী

বক্তব্য শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা