রাণীশংকৈলে জেএমবি’র দুই সদস্য আটক

|| সারাবেলা প্রতিনিধি, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) ||

রানীশংকৈল থানা পুলিশ দুই জামাআতুল মুজাহেদিন  বাংলাদেশ-জেএমবি সদস্যকে আটক করেছে। সোমবার মধ্যেরাতে উপজেলার ভরনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। থানা পরিদর্শক এস এম জাহিদ ইকবাল মঙ্গলবার বলেন, এরা পুরাতন জেএমবি সদস্য।

থানা পরিদর্শক(তদন্ত) আব্দুল লতিফ মুঠোফোনে জানান, এই দুই জেএমবি সদস্য হলেন, রংপুরের গঙ্গাচড়া থানার মহুভাষা জুম্মাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল কাফি (২৭) এবং  কুড়িগ্রাম জেলার থানার নলেয়া ব্যাপারী মোড় মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে হযরত আলী (২১)।

তারা গত ১৭ই মার্চ  রানীশংকৈলে অস্ত্রসহ দুই জেএমবি সদস্য আটকের মামলার এজাহারভুক্ত আসামী ছিল। এ পুলিশ কর্মকর্তা আব্দুল লতিফ আরো জানান, মূলত এরা এখানে এসেছিল ইতিমধ্যে আটকদের বিষয়ে করণীয় সংগঠনের কাযর্ক্রমে গতিশীলতা এবং নাশকতামূলক কর্মকান্ড ঘটিয়ে সরকারকে বেকায়দায় ফেলানোর নীলনকশা করতে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, এরআগে গত মাসে ৩টি আগ্নেয়াস্ত্র ৫ রাউন্ড গুলি, জেহাদী বই ও মোবাইল সেটসহ নিষিদ্ধ জেএমবির সামরিক শাখার ২ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এমদাদুল হক (৩১) ও শহিদুল ইসলাম (১৮) সহোদর ভাই। ওই ঘটনায় রানীশংকৈল থানায় সন্ত্রাস বিরোধী আইনে এবং অস্ত্র আইনে দুটি মামলা হয়। আটকরা ওই মামলার পলাতক আসামী।

আরও পড়ুনঃ  দাফনের ১৫ বছরেও কবরে মিললো অক্ষত দুই লাশ!

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা