যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ডিবি পুলিশের বিরুদ্ধে

|| সারাবেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ ||

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সানাউল হক বিশ্বাসকে ডিবি পুলিশ পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। আর পুলিশ অস্বিকার করে বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। সে মাদক ব্যবসায়ী ছিলো। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ব্যক্তি হলো চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার চানশিকারী গ্রামের মৃত মোর্শেদ আলীর ছেলে সানাউল হক বিশ্বাস (৪৪)।

নিহতের ছোট ভাই মাসুদ রানার বলেন, গতকাল (২৯ এপ্রিল) সন্ধ্যায় ইফতারি শেষে দোকানে ডিম ক্রয় করার জন্য গেলে সেখান থেকে ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে জনসম্মুখে মারধর করে। পরে আবারও পাশের একটি বাগানে মারধর করলে গুরুত্ব অসুস্থ হয়ে পড়ে।

সেখান রাত ১১ টার দিকে ভোলাহাট স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে ডাক্তার চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসাপাতালে পাঠিয়ে দেয়। শুক্রবার রাত ২ টার দিকে সানাউল হকের মৃত্যুর খবর পাই। তবে সানাউল হক মাদকসেবন করলেও সে মাদক ব্যবসায়ী ছিলেনা এবং তাদের বিরুদ্ধ মাদকের কোন মামলাও ছিলে না। আমার ভাইকে ডিবি পুলিশ পিটিয়ে হত্যা করেছে।

এদিকে অতিরিক্ত জেলা পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, গত ১৪ এপ্রিল তারিখের মাদক মামলার পতালক আসামী ছিল সানাউল হক বিশ্বাস। গোপন সংবাদের ভিত্তিতে সানাউলকে ডিবি পুলিশ গ্রেফতার করতে গেলে পুলিশ দেখে পালিয়ে যাওয়া চেষ্টা করে। বেশ কিছুদূর রৌদে আটক করে ডিবি পুলিশ। আটকের পরে বুকে ব্যাথা অনুভব করলে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে আরো উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। আর চিকিৎসাধীন অবস্থায় সানাউল হকে মৃত্যু হয়।

আরও পড়ুনঃ  ভোলায় সরকারী চালসহ ইউপি সদস্য আটক

তিনি আরো বলেন, একজন বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মাধ্যমে সানাউলে সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা