বগুড়া জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য কর্মকর্তা মজিবর রহমান আর নেই

|| সারাবেলা প্রতিনিধি, বগুড়া ||

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মজিবর রহমান আর নেই। আজ মঙ্গলবার (৬ই এপ্রিল) বগুড়ায় নিজ কর্মস্থলে মারা যান তিনি। সবশেষ গনযোগাযোগ অধিদপ্তরের উপপরিচালক হিসেবে বগুড়া জেলা তথ্য অফিসের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে গনযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বিধানচন্দ্র কর্মকারসহ সহকর্মীরা শোক জানিয়েছেন। সমবেদনা জানিয়েছেন শোকসন্তপ্ত পরিবারের প্রতিও। শোক জানিয়েছেন বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের সভাপতি স. ম. গোলাম কিবরিয়া ও মহাসচিব মুন্সী জালাল উদ্দিন। 

মৃত্যুসময়ে মজিবর রহমানের বয়স হয়েছিলো ৫৬ বছর। দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য শুভানুধ্যায়ী ও স্বজন রেখে গেছেন তিনি। তাকে আজ মঙ্গলবার রাতেই গ্রামের বাড়ি বাঘাবাড়ীতে দাফন করা হবে বলে জানিয়েছেন তার স্বজনরা।

স্বজনরা জানান, গেলো কয়েকদিন ধরেই জ্বর ও কিছুটা শ্বাসকষ্ট ছিল মজিবর রহমানের। আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে শ্বাসকষ্ট বেড়ে গেলে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তাকে। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মজিবর রহমানের জন্ম ১৯৬৫ সালের ২০শে জুলাই সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়িতে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উদ্ভিদবিদ্যা বিভাগে সম্মানসহ এমএসসি করেন। ১৯৯৫ সালের জুলাই মাসে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের সদস্য হিসেবে গনযোগাযোগ অধিদপ্তরে সহকারি তথ্য কর্মকর্তা হিসেবে চাকরিজীবন শুরু করেন মজিবর রহমান। এরপর থেকে তিনি দেশের বিভিন্ন জেলা তথ্য অফিসের কর্মকর্তা হিসেবে তৃণমূল পর্যয়ায়ে নিষ্ঠার সঙ্গে রাষ্ট্র ও সরকারের উন্নয়ন তথ্য প্রচরারের দায়িত্ব পালন করেন।

আরও পড়ুনঃ  ফতুল্লায় কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা