কালীগঞ্জে গ্রেফতার করা হলো জামায়াতের ৯জনকে সঙ্গে আমিরও

|| সারাবেলা প্রতিনিধি, লালমনিরহাট ||

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোপন বৈঠকের সময় জামায়াতের আমিরসহ ৯ জনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার ৬ই এপ্রিল রাতে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সির বাজার এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমির মোজাম্মেল হক (৫৩), একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া (৩৫), মৃত উসমান আলীর ছেলে আবু বক্কর (৭০), মৃত নজমুদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৭), মৃত ফয়জার উদ্দিনের ছেলে ফুয়াদ হোসেন (৪০), মৃত নজরুল হকের ছেলে সাবু মিয়া (৫০), বৈরাতি গ্রামের ফজলে রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪০), একই গ্রামের ইমান আলীর ছেলে ফরিদুল ইসলাম (৩০) ও জামির বাড়ি গ্রামের বেলাল মোস্তফার ছেলে আবু সাঈদ (২৬)।

কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) ফরহাদ মন্ডল জানান, উপজেলার কাশিরাম মুন্সির বাজার এলাকার আবু বক্কর নামে এক জামায়াত কর্মীর বাড়িতে গোপন বৈঠক করছেন জামায়াতের বেশ কিছু নেতাকর্মী। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার রাতে ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে সবাই পালিয়ে গেলেও তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমির মোজাম্মেল হকসহ ৯ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদি বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুনঃ  স্বাধীনতাবিরোধী অপশক্তির আস্ফালন রুখতে ঐক্যবদ্ধ থাকুন -তথ্যমন্ত্রী

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা