লালমোহনে দু:স্থদের সহায়তা দিলো মহসিন তালুকদার মেমোরিয়াল ট্রাস্ট

|| সারাবেলা প্রতিনিধি, লালমোহন (ভোলা) ||

ভোলার মনপুরার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা রিক্সাচালক মামুন। ছোটবেলায় বাবাকে হারিয়ে বয়সের ভারে ন্যূজ মা, স্ত্রী ও দুই শিশু কণ্যাকে নিয়েই ছিল তার সুখের সংসার। গত বছরের আগস্টে এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে রাজধানী ঢাকায় মাসখানেক চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

দূর্ঘটনাগ্রস্ত মামুনই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী। ধার দেনা করে চিকিৎসা চালিয়েও মৃত্যুর কোল থেকে ফেরানো যায়নি তাকে। ফলে মামুনকে হারিয়ে পুরোপুরি অসহায় হয়ে পড়েছে পরিবারটি।

বয়সের ভারে ন্যূজ মা মাফিয়া বেগমের চিকিৎসা থাক দুরের কথা, শাশুড়ী ও দুই শিশু কণ্যার জন্য দুমুঠো খাবার জোগাড়ও অসম্ভব হয়ে পড়েছে মামুনের স্ত্রীর পক্ষে।
সংবাদ পেয়ে এ অসহায় পরিবারটির পাশে দাঁড়ালো লালমোহন উপজেলার মানবিক সংগঠন “মহসিন তালুকদার মেমোরিয়াল ট্রাস্ট”।

প্রয়াত মামুন যখন চিকিৎসাধীন ছিলেন, তখনও চিকিৎসাসহ তাঁর পরিবারের খোঁজ খবর নিয়েছিলো সংগঠনটি। তার মৃত্যুর পর ট্রাস্টের উদ্যোগে আরও কয়েকজন মানবিক মানুষের সহযোগিতায় অসহায় এ পরিবারটির জন্য ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের ব্যবস্থা করে সংগঠনটি।

বুধবার সকাল ১১টায় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মামুনের স্ত্রী ও সন্তানদের হাতে অনুদানের এই অর্থ তুলে দেন ইউএনও আল নোমান।

আরও পড়ুনঃ  ফুলেল শ্রদ্ধায় সাংবাদিক সেন্টুকে চিরবিদায়

এসময় উপস্থিত ছিলেন “মহসিন তালুকদার মেমোরিয়াল ট্রাস্টের” চেয়ারম্যান নকিব তালুকদার, রিপোটার্স ইউনিটির সভাপতি মাহমুদ লিটন, প্রেসক্লাবের সহ-সভাপতি জহিরুল হক, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক সালাম সেন্টু, জার্নালিস্ট ফোরাম’র সভাপতি জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম-সম্পাদক এম.ইউ.মাহিম প্রমুখ।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা