ফেনীতে শুরু হলো বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ

রামপুর বয়েজ ক্লাব দাগনভূঁঞা স্পোটিং ক্লাবকে ৪-১ গোলে পরাজিত করে। উল্লেখ্য যে, বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ১১টি দল অংশ নিয়েছে।

|| সারাবেলা প্রতিনিধি, ফেনী ||

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বুধবার ১৭ই মার্চ বিকেলে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে শুরু হয়েছে চলতি বছরের বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এই লীগের আয়োজন করেছে জেলা  ফুটবল এসোসিয়েশন।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি  মো. ওয়াহিদুজজামান।

ছবি: সংবাদ সারাবেলা

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম পিপিএম, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীল।

বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মজিবুল হক রিপন, কে বি এম জাহাঙ্গীর আলম ও গোলাম রাব্বানী, যুগ্ম-সম্পাদক সাহেদ উদ্দিন মিল্লাত, সদস্য সাইফুর রহমান সাইফু, আবদুল মোতালেব হুমায়ুন, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট প্রমুখ।

আরও পড়ুনঃ  শিক্ষার্থীদের জন্য অনলাইন ক্লাস শুরু হচ্ছে ঢাকা কলেজে
ছবি: সংবাদ সারাবেলা

উদ্বোধনী অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, খেলোয়াড়সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় রামপুর বয়েজ ক্লাব ও দাগনভূঁঞা স্পোটিং ক্লাব। খেলার ২১ ও ২৭ মিনিটে ১ম ও ২য় গোল করে রামপুর বয়েজ ক্লাবের মায়নুল করিম, খেলার ৪৩ মিনিটে একই ক্লাবের এবং ৪৭ মিনিটে মেহেদী ও রেদোয়াদ ৩য় ও চতুর্থ গোল করে দলকে বিজয়ের দিকে এগিয়ে নেয়। খেলার ৬০ মিনিটে দাগনভূঁঞা স্পোটিং ক্লাবের রেদোয়ান ১ টি গোল পরিশোধ করে দলকে কিছুটা এগিয়ে নেয় ।

ফলাফল: রামপুর বয়েজ ক্লাব দাগনভূঁঞা স্পোটিং ক্লাবকে ৪-১ গোলে পরাজিত করে। উল্লেখ্য যে, বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ১১টি দল অংশ নিয়েছে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা