প্রতিপক্ষের অব্যাহত হুমকিতে মেম্বার প্রার্থীর বিষপান

|| সারাবেলা প্রতিনিধি, গৌরনদী ||

মনোনয়নপত্র দাখিল না করতে প্রতিপক্ষের অব্যাহত হুমকির মুখে মানসিক ভারসাম্য হারিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক মেম্বর প্রার্থী। মুমূর্ষ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন অনাচার ঘটেছে বুধবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে।

হাসপাতালের বিছানাতে থেকেই সাধারণ আসনের ইউপি সদস্য পদপ্রার্থী ও সাবেক মেম্বর হাফিজুর রহমান হাওলাদার জানান, আগামী ১১ই এপ্রিলের প্রথমধাপের ইউপি নির্বাচনে তিনি বার্থী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার ১৮ই মার্চ মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন।

তিনি আরও জানান, মনোনয়নপত্র সংগ্রহ করার পর তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী প্রভাবশালী খোকন হাওলাদার ও তার লোকজনে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে এসব লোকজন তাকে মনোনয়নপত্র জমা না দেয়ার জন্য হুমকি ধামকি দেন। এতেই তিনি অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যার জন্য বুধবার সকালে বিষপান করেন। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

অভিযোগের ব্যাপারে ইউপি সদস্য ও বর্তমান প্রার্থী খোকন হাওলাদার মুঠো ফোনে বলেন, “মঙ্গলবার রাতে আমাকে ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাফিজকে টরকী বন্দরস্থ জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাজু আহম্মেদ হারুন হাওলাদারের ওষুধের দোকানে সমঝোতা বৈঠকে ডাকা হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন ও বার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. রাজ্জাক হাওলাদার উপস্থিতি ছিলেন।

আরও পড়ুনঃ  ভোলার কৃষকরা পেলেন ধানকাটার যন্ত্র

খোকন হাওলাদার এও দাবি করেন, আলোচনার এক পর্যায়ে হাফিজুর অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা দিয়ে রাতে বাড়িতে পৌঁছে দেই। বুধবার সকালে লোক মুখে শুনতে পাই হাফিজ বিষপান করেছে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা