করোনাবিরোধী সচেতনা কার্যক্রম ও মাস্ক দিলো গৌরনদী পুলিশ

করোনা প্রকোপ আবারও বেড়ে যাওয়ায় সচেতনা বাড়াতে বরিশাল জেলা পুলিশের পক্ষ থেকে গৌরনদীতে সচেতনা প্রচার ও মাস্ক বিতরন করেছ জেলা পুলিশ।

|| সারাবেলা প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) ||

করোনা প্রকোপ আবারও বেড়ে যাওয়ায় সচেতনা বাড়াতে বরিশাল জেলা পুলিশের পক্ষ থেকে গৌরনদীতে সচেতনা প্রচার ও মাস্ক বিতরন করেছ জেলা পুলিশ।

রোববার সকালে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে উপজেলার টরকিতে মাস্ক ছাড়া মানুষের  মাঝে সচেনতামুলক লিফলেট ও মাস্ক দেন বরিশালের সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার নাঈমুল হক।

মাস্ক বিতরণ শেষে সাধারণ জনগনের সচেতনতা বাড়াতে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. নাঈমুল হক ও গৌরনদী পৌরসভার মেয়র মো. হারিছুর রহমান।

মাস্ক দেওয়ার সময়ে উপস্থিত ছিলেন, গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম দিলিপসহ অন্যরা।

মাস্ক বিতরণ শেষে পুলিশ সুপার মো. নাঈমুল হক বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে করোনা সংক্রমণ বাড়ছে। তাই জেলা পুলিশের পক্ষ থেকে গৌরনদীসহ পুরো বরিশালে জনসচেতনতামূলক প্রচার-প্রচারনা চালাচ্ছে পুলিশ। জনস্বার্থে পুলিশের এই প্রচারণামূলক কার্যক্রম চলবে বলেও জানান তিনি।

আরও পড়ুনঃ  স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সৈয়দপুরে আলোচনা সভা ও র‌্যালি

জেলা পুলিশের এই মহতি উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে গৌরনদী পৌর মেয়র মো. হারিছুর রহমান বলেন, বরিশাল জেলা পুলিশের উদ্যেগে মাস্ক ব্যবহারে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধ করতে এই কর্মসূচি চালানো হয়েছে। জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দেওয়া হয়েছে। প্রচারণামূলক এ কর্মসূচিতে সাধারণ মানুষকে সচেতন হবার পাশাপাশি অন্যকে সচেতন করতে নিয়মিত মাস্ক ব্যবহারের আহ্বান জানানো হয়েছে।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা