সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বরিশালে এক শিশু

|| সারাবেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ ||

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকার মহাসড়কে বাস ও ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও ১৫ জন। মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন জানান, বাসটি যাচ্ছিল ময়মনসিংহের দিকে। আর ট্রাকের গন্তব্য ছিল উত্তরবঙ্গের দিকে। দুটো যানই কোনাবাড়ি এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। গুরুতর আহতদের  সিরাজগঞ্জ সদর হাসাপাতালে ভর্তির পর সেখানে মারা যান আরও একজন।

এ ছাড়া হতাহতদের নামপরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনার পর ওই মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ছাড়া এ ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে গেছে।

বরিশালে নিহত এক শিশু

বরিশালে বাস ও অ্যাম্বুলেন্স সংঘর্ষে তিন দিন বয়সী এক শিশু নিহত হয়েছে; যাকে চিকিৎসার ঢাকা নেওয়া হচ্ছিল। সোমবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় এই দুর্ঘটনায় শিশুটির মা ও চালকসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী আহত হয়েছেন।

আহতরা হলেন নিহত শিশুর মা শাহানা আক্তার, শাহানার মা শাহিনুর বেগম, ভাসুর সাগর, খালা শাশুড়ি ফিরোজা বেগম, অ্যাম্বুলেন্স চালক রেজাউল এবং তার দুই সহকারী জহির ও রিমন।

আরও পড়ুনঃ  বান্দরবানে আগুনে পুড়লো ১৩ দোকান

আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন ইসলাম জানান, তিন দিন আগে শের-ই বাংলা মেডিকেলে শিশুটির জন্ম হয়। গুরুতর অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন স্বজনরা।

ওসি বলেন, দুপুরে রামপট্টি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতেদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা