ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য জানালো জামালপুরের মানুষ

|| সারাবেলা প্রতিনিধি, জামালপুর ||

জামালপুরে বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণ করেছে জেলাবাসী। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে থেকে প্রভাত ফেরি বের করে বাংলাদেশ আওয়ামী লীগ।

এতে নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। কালো ব্যাজ বুকে ধারণ করে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী  সংগঠনের নেতাকর্মীরা ধীর পায়ে প্রভাত ফেরি সহকারে জামালপুর শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীতে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য দেন।

এরআগে দিবসের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ‘৭১ জামালপুর জেলা শাখা, জেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা, মেয়র জামালপুর পৌরসভা, জেলা বিএনপি, সরকারি বেসরকারি বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা শ্রমিক লীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, সেচ্ছাবেসক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

৫২’র ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জামালপুরে শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীতে কেন্দ্রীয় শহিদ মিনারের বেদীতে হাজার হাজার নারী-পুরুষ ও স্কুল  কলেজের শিক্ষক এবং শিক্ষার্থীদের ঢল নামে।

আরও পড়ুনঃ  বেনাপোলে ট্রাকের চাপায় সাংবাদিক নিহত

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা