জমজমাট আয়োজনে চলছে নেয়ামতপুর ভূঁঞা বাড়ী ক্রিকেট টুর্নামেন্ট

|| খেলা সারাবেলা, ফেনী ||

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল,মাদক ছেড়ে খেলায় চল” – এই  স্লোগান নিয়ে শুরু হয়েছে ফেনীর লেমুয়া ইউনিয়নের  নেয়ামতপুর  ভূঁইয়া বাড়ীর ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার ২২শে জানুয়ারি ১ম রাউন্ডের শেষ খেলায় দিনের ১ম ম্যাচে সোনাগাজী ক্রিকেটার্স টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ১৬৬ রান করে। জবাবে আমাদের ভোর বাজার টিম ১৩ ওভার ৫ বলে ১৭১ রান করে  ৪ উইকেটে জয়ী হয়।

৪১ বলে ১০৫ রান করে আমাদের ভোর বাজার টিমের খেলোয়াড় ইশতিয়াক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

বিকেলে দিনের ২য় ম্যাচে ডাক্তার পাড়া টিচার্স ওয়ারিয়র্স টসে জিতে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান করতে সক্ষম হয়। জবাবে ইলেভেন স্টার ব্যাটিং করতে নেমে ১৪ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৩২ রান করে।

ডাক্তার পাড়া টিচার্স ওয়ারিয়র্স ২৭ রানে জয়ী হয়।

ডাক্তার পাড়া টিচার্স ওয়ারিয়র্সের খেলোয়াড় হোসেন  ৩১ বলে ৮২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

প্রথম রাউন্ডের শেষ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেয়ামতপুর রিয়েল মাদ্রিদ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সায়েদ উল্ল্যাহ আপেল, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড নোয়াখালী বেগমগঞ্জ শাখার অফিসার মনসুর আলম ভূঁঞা বাপ্পি এবং রিয়েল মাদ্রিদ ক্লাবের সাবেক  অধিনায়ক সাইদুর রহমান সুমন।

আরও পড়ুনঃ  ম্যাকেঞ্জির কাছে টাইগারদের খবর জানলেন ম্যাকমিলান

এতে আরো উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য শাওন, রিকা, রাখি, আলভি, ফয়সাল, সম্রাট, পাবেল, ও নাহিদ প্রমুখ।

উল্লেখ যে, কয়েক বছর পর নেয়ামতপুর গ্রামে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হওয়ায় আশপাশের গ্রাম থেকে  খেলা দেখতে সকাল-বিকাল দর্শকদের প্রচুর আগমন ঘটছে।  ফলে এই টুর্নামেন্টকে কেন্দ্র করে এক প্রকার উৎসবে মেতেছে এলাকায় সর্বস্তরের মানুষ। এই টুর্নামেন্টে জেলা ও জেলার বাইরের মোট ২৮টি ক্লাবের দল অংশ নিয়েছে।

 

 

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা