অছাত্রদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের অভিযোগ

জামালপুর প্রেসক্লাবের সভাকক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে সংবাদ সম্মেলনে বলা হয়, সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটে ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়। যেখানে ত্যাগী, যোগ্য ও নিপীড়িত নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, অসচেতন, বিবাহিত ও অছাত্রদের নিয়ে কমিটি গঠন করা হয়

।।সারাবেলা প্রতিনিধি,জামালপুর।।

জামালপুরের দেওয়ানগঞ্জে অরাজনৈতিক ব্যক্তিদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সংগঠনের একাংশ।

সোমবার জামালপুর প্রেসক্লাবের সভাকক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর ও  কলেজ ছাত্রদলের  ব্যানারে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্যে দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মানিক মিয়া বলেন, সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটে ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়। যেখানে ত্যাগী, যোগ্য ও নিপীড়িত  নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, অসচেতন, বিবাহিত  ও অছাত্রদের নিয়ে কমিটি গঠন করা হয়। এতে দলের  নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তারা এসব কমিটি বিলুপ্ত করে পুনরায় নতুন কমিটি গঠনের আবেদন জানান। তা না হলে  নতুন কমিটিকে প্রতিহত করার ঘোষনা দেন তিনি।

সংবাদ সম্মেলনে দেওয়ানগঞ্জ পৌর বিএনপির সাবেক আহ্বায়ক মনসুরুল হক মঞ্জু,  থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এ কে এম আনিসুল হক ফারুক, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মাসুদ হাবিব ও  সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র বক্তব্য রাখেন।

এ বিষয়ে জামালপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ওমরুজ্জামান চৌধুরী দর্শন বলেন- সাংগঠনিকভাবেই জেলায় সব নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। কিছু কুচক্রি  দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমন কার্যকলাপ পরিচালনা করছে। যারাই দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

আরও পড়ুনঃ  খাগড়াছড়ি সদর হাসপাতালে হচ্ছে ত্রিশ শয্যার আরও একটি করোনা ওয়ার্ড

Leave a Comment

Your email address will not be published.

এই সম্পর্কিত আরও সংবাদ

সংবাদ সারাবেলা