× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাসানটেকে সিলিন্ডারের আগুনে মৃত্যু বেড়ে ৩

নিজস্ব প্রতিবেদক

১৬ এপ্রিল ২০২৪, ১২:৪১ পিএম

রাজধানীর ভাসানটেকে গ্যাস সিলিন্ডারে আগুন লেগে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম মো. লিটন। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ছয়টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান লিটন।

লিটনের বাড়ি কুমিল্লার লাকসাম থানার চান্দগাঁও গ্রামে। তিনি ওই এলাকার আলী নেওয়াজের ছেলে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় লিটন মারা যান। তার শরীরের ৬৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

এ নিয়ে বিস্ফোরণের ওই ঘটনায় দুই নারীসহ মোট তিনজনের মৃত্যু হলো। মারা যাওয়া অন্য দুইজন লিটনের স্ত্রী সূর্য বানু এবং তার শাশুড়ি মেহেরুন্নেছা।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান লিটনের স্ত্রী সূর্য বানু। এর আগে, গত শনিবার (১৩ এপ্রিল) সকালে সূর্য বানুর মা দগ্ধ মেহেরুন্নেছার (৬৫) মৃত্যু হয়।

চিকিৎসকরা জানিয়েছে, একই ঘটনায় লামিয়ার (৭) শরীর ৫৫ শতাংশ, লিজার (১৮) শরীর ৩০ শতাংশ ও সুজনের (৮) শরীর ৪৩ শতাংশ দগ্ধ হয়। তারা সবাই বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত শুক্রবার (১২ এপ্রিল) ভোরে ভাসানটেকের ১৩ নম্বর কালভার্ট রোড এলাকায় কয়েল ধরতে গিয়ে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। পরে ভোর সোয়া ৫টার দিকে দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.