× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরগুনায় মায়ের পাশে চিরনিদ্রায় অভিনেতা রুমি

বিনোদন প্রতিবেদক

২২ এপ্রিল ২০২৪, ২০:১৬ পিএম

বরগুনায় মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। 

সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে জেলার পিটিআই এলাকায় মেঝ ভাই রবিউল হক রুবেলের বাড়িতে এই অভিনেতার মরদেহ নিয়ে আসা হয়। 

এসময় ঢাকা থেকে মরদেহের সঙ্গে আসেন জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত ও সফিকুল আলম দিলু। পরে বরগুনা আবুল হোসেন ঈদগাঁ ময়দানে জানাজা নামাজ শেষে পৌরসভার গণকবরে মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় রুমিকে।

এর আগে সোমবার (২২ এপ্রিল) ভোরে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রুমি। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে। 

জানা যায়, ওয়ালিউল হক রুমি কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন ছিলেন। পরে সেখান থেকে দেশে ফিরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। তবে হঠাৎ করে রুমির শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। 

বরগুনা জেলার বামনায় জন্মগ্রহণ করেন ওয়ালিউল হক রুমি। বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ও মা হামিদা হকের ৬ ছেলে-মেয়ের তিন ভাইয়ের মধ্যে রুমিই সবার বড়। রুমির দুই সন্তানের মধ্যে মেয়ে আফরা আঞ্জুম রুজবা ও তার স্বামী সন্তানদের নিয়ে কানাডায় থাকেন। আর ছেলে ফারদিন হক রিতম একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি লেখাপড়া শেষ করেছেন।


আরও পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.