× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তীব্র গরমে এবার জয়ার পরামর্শ

বিনোদন ডেস্ক

২২ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পিএম

তীব্র গরম ও তাপপ্রবাহে বাংলাদেশের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মানুষের মধ্যে দেখা দিয়েছে বিভিন্ন ধরনেন রোগ। হাসপাতালেও বাড়ছে ভিড়। 

এমন সময় সাধারণ জনগণের জন্য পরামর্শ নিয়ে এলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া বরাবরই সামাজিক সচেতন একজন মানুষ। সমাজের সমস্যা, পরিবেশ ও প্রাণীকুল নিয়ে কথা বলেন তিনি। এবার গরম থেকে সাধারণ মানুষের মুক্তির বিষয়ে কথা বললেন এই অভিনেত্রী। জয়া বলেন, ‘এই দাবদাহ থেকে বাঁচার একমাত্র উপায় গাছ লাগানো’।

এর আগে জয়া আহসান সার্কাস, ভ্রমণ, শোভাবর্ধনসহ বাণিজ্যিক ও রাজনৈতিক কাজে হাতির ব্যবহার বন্ধে রিট আবেদন করেছিলেন। রিট আবেদনে বলা হয় মানুষের নিয়ন্ত্রণে রেখে হাতিকে সার্কাসে ব্যবহার, হাতির পিঠে ভ্রমণ, বিয়েবাড়িতে শোভাবর্ধন এবং বাণিজ্যিক ও রাজনৈতিক প্রতিষ্ঠানের শোভাযাত্রায় বিজ্ঞাপনের মতো প্রাণীটিকে ব্যবহার করা হচ্ছে। এরপর ব্যক্তি মালিকানায় লাইসেন্স দেওয়ার কার্যক্রম স্থগিত করেন হাইকোর্ট।

এদিকে টালিউড সিনেমা ‘অর্ধাঙ্গিনী’তে অভিনয় করে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ঢাকা-কলকাতার ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান। সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি অভিনয়েও নিজের দক্ষতার প্রমাণ রেখে যাচ্ছেন তিনি। সর্বশেষ জয়াকে ‘পেয়ারার সুবাস’ ও কলকাতার ‘ভূতপরী’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। দুটি সিনেমাই মুক্তি পায় ৯ ফেব্রুয়ারি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.