× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমরা চাই ভোটাররা নির্ভয়ে ভোট দিয়ে চলে যাবে: ইসি রাশেদা

গাইবান্ধা প্রতিনিধি

২৮ এপ্রিল ২০২৪, ১৯:৩৯ পিএম

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, আমাদের কমিশনের বার্তা একটাই অবাধ, নিরপেক্ষ একটা সুন্দর ভোট হবে। আমরা যে জাতীয় নির্বাচনটা করেছি সেখানে আপনাদের প্রত্যেকেরে এ বাক্যে সবাই বলেছেন ইলেকশনটা অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে সুন্দর সুস্ঠু হয়েছে। আমরা তারই ধারাবাহিকতায় আমরা চাই ভোটাররা আসবে তারা নির্ভয়ে ভোট দিয়ে চলে যাবে। যে বা যারাই এ নির্বাচনে আইনের ব্যতয় ঘটাবার চেষ্টা করবে, কেউ ছাড় পাবে না। 

রোববার (২৮ এপ্রিল) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। 

এসময় ইসি রাশেদা সুলতানা আরো বলেন, প্রার্থী দেখে নয়, অপরাধের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। কোন প্রার্থী বা তার কর্মী সমর্থকরা যদি কোন ধরনের বিশৃঙ্খলার চেষ্টা করেন, সে যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় প্রশাসনকে কঠোর নির্দেশনা দিয়ে তিনি বলেছেন, মাঠ পর্যায়ের প্রশাসন যদি নিরপেক্ষ ও দায়িত্বশীলভাবে তাদের কাজটুকু করে তবে কোথাও কোনো বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই।

গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে বেলা ১০টায় প্রথমে তিনি গাইবান্ধার পাঁচ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। সভায় প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বিভিন্ন বিষয়ে নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করেন। 

 এসময় রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক মিজানুর রহমান, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার কামাল হোসেনসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.