× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরের ডাসারে খালের পাড়ে খেলতে গিয়ে শিশু নিখোঁজ

কালকিনি ও ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

২৮ এপ্রিল ২০২৪, ১২:১৮ পিএম

মাদারীপুরের ডাসারে রশমি বাড়ৈ নামে ১৮ মাসের এক শিশু অফদার খালের পড়ে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরির উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। 

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে এঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর চৌমুহনী এলাকার পশ্চিম শশিকর গ্রামের নিতাই বাড়ৈর ১৮ মাসের শিশু রশমি বাড়ৈ বাড়ির পাশে অফদার খালের পারে বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলতে ছিল। তার সাথে খেলতে থাকা অন্য শিশুরা বাড়িতে গেলেও শিশু রশমি বাড়ৈ বাড়িতে না যাওয়ায় খোঁজাখুজি শুরু করেন তার পরিবারের স্বজনরা। পরিবারের ধারণা খেলতে খেলতে অফদার খালে পড়ে হারিয়ে যায় শিশু রশমি বাড়ৈ। খবর পেয়ে  কালকিনি উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরি টিম অফদার খালে শিশুটিকে উদ্ধারের জন্য দীর্ঘ ৩ ঘন্টাব্যাপি তৎপরতা চালিয়েও ব্যর্থ হন।

শিশু রশমি বাড়ৈর  মা মিলি বাড়ৈ বলেন, ও বাড়ির অন্য শিশুর সাথে খেলতে দেখে,আমি রান্নাঘরে গিয়ে ছিলাম। মাত্র পাঁচ মিনিট পড়ে দেখি আমার রশমি নেই।

খালের ওপারে থাকা কয়েকজন বাঁচ্চা বলে ও খালের পাশে খেলতে ছিল। মনে হয় রশমি পানিতেই পড়ে হারিয়ে গেছে। আমি আমার বুকের ধনকে ফিরে চাই।

এ ব্যাপারে নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, দুপুর থেকে শিশুটির কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।অবদার খালে ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধারের চেষ্টা চলছে কোন সন্ধান মিলছে না। আমি নিখোঁজ শিশুটির সন্ধানে এলাকার বিভিন্ন জায়গায় মাইকিং করা ব্যবস্থা করেছি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.