× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোবিন্দগঞ্জে চোরাবালিতে আটকে পড়া কিশোর উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

২৭ এপ্রিল ২০২৪, ১৯:০১ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তীব্র তাপদাহে ঠান্ডার পরশ নিতে চোরাবালিতে আটকে পরা অপূর্ব বিশ্বাস নামের এক কিশোরকে শংকটাপন্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জে নির্মাণাধীন শেখ রাসেল ষ্টেডিয়াম এলাকা থেকে ফায়ার সার্ভিসের একটি দল তকে উদ্ধার করে। অপূর্ব বিশ্বাস পৌর এলাকার বোয়লিয়া গ্রামের সুকুমার বিশ্বাস এর ছেলে।

স্থানীয়রা জানান, প্রচন্ড গরমের কারণে তার সঙ্গীদের সাথে নিয়ে খেলার সময় নির্মাণাধীন শেখ রাসেল ষ্টেডিয়ামে পাইলিং করার জন্য কাটাখালী নদী থেকে মেশিন দিয়ে বালি কেটে পাইপের মাধ্যমে এনে ভরাটের কাজ চলা অবস্থায় সেখানের কাদাবালি পানিতে খেলা করছিল। এসময় অপূর্ব বিপজ্জনকভাবে পাইলিংয়ের চোরাবালিতে আটকে যায়। 

এক পর্যায়ে সে ডুবে যাওযার উপক্রম হলে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের টিম লিডার আতিকুলের নেতৃত্বে  নাসিরুল ইসলাম ও ফায়ার ফাইটার আসাদুজ্জামান সৌরভসহ একটি দল তাকে চোরাবালি থেকে উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিটার আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উদ্ধার করা অপূর্ব বিশ্বাসকে সুস্থ করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.