× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নির্বাচনে পক্ষপাতমূলক আচরণ করা হবে না: ইসি আনিছুর

সিলেট ব্যুরো

২৭ এপ্রিল ২০২৪, ১৮:৫৫ পিএম

নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেন, আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ গত ৭ জানুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ করা হবে না।

নির্বাচন কমিশনের অবস্থান উল্লেখ করে তিনি আরো বলেন, নির্বাচন কমিশন তাঁদের মানের কোনো অবমূল্যায়ন করবে না। এছাড়াও একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে যা যা করা দরকার নির্বাচন কমিশন তা করতে বদ্ধ পরিকর। 

শনিবার (২৭ এপ্রিল) সিলেট জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে সিলেট বিভাগের মাঠ প্রশাসনের নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসমূহের সাথে মতবিনিময় সভায় প্রধান প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে নির্বাচন কমিশনার উপস্থিত কর্মকর্তাদের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত বিভিন্ন নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। এছাড়াও তিনি নির্বাচন সংশ্লিষ্ট মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানান। 

বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) সৈয়দ হারুন অর রশীদ, বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী, পিএইচডি, আনসার ও ভিডিপি সিলেটের উপপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, জেলা প্রশাসক সিলেট শেখ রাসেল হাসান, পুলিশ সুপার সিলেট মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পিপিএম-সেবা, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট মো. আবদুল হালিম খান।  

এছাড়াও মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার বিজিবি সিলেট, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার জেলা প্রশাসকবৃন্দ, পুলিশ সুপারবৃন্দ, আনসার ও ভিডিপি অ্যাডজুট্যান্টবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ, অধিনায়ক র‌্যাব-৯, ডিজিএফআই সিলেট শাখা, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা সিলেট বিভাগ, অতিরিক্ত পরিচালক এনএসআই, সিলেট, অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার এবং সিলেট বিভাগের উপজেলা নির্বাহী অফিসারগণসহ কর্মকর্তাবৃন্দ। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.