× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাতিজার প্রার্থিতা বাতিল চেয়ে চাচার সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি

২৩ এপ্রিল ২০২৪, ১৯:২৪ পিএম

আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে কালীগঞ্জ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী রাকিবুবুজ্জামান আহমেদের সম্পদের তথ্য হলফনামায় গোপন করায় আরেক স্বতন্ত্র প্রার্থী তারই আপন চাচা মাহাবুবুজ্জামান আহমেদ সংবাদ সম্মেলন করে জানান দেন।

মঙ্গলবার  (২৩ এপ্রিল ) লালমনিরহাট জেলার নর্থ কিং রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে হলফনামায় কোটি টাকার সম্পদের তথ্য গোপন রাখেন,সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ও লালমনিরহাট ২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদের পুত্র রাকিবুবুজ্জামান আহমেদ।

এ নিয়ে আগামী উপজেলা নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কা করছেন ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার পারিবারিক দ্বন্দ্বের ব্যাপারে প্রশ্ন করলে মাহাবুবুজ্জামান বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমার বড় ভাই লালমনিরহাট- ২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। আমি তার বিপক্ষে আরেক প্রার্থী সিরাজুল হকের পক্ষে কাজ করি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী দুটি আমাদের যাকে ভালো লাগে,  তার পক্ষ হয়ে কাজ করেন। তারা চায় না আমি কখনোই ভালো থাকি। এজন্যই সব সময় তারা আমার পিছে লেগেই আছে।

মাহাবুবুজ্জামান আরও বলেন, গত জাতীয় নির্বাচনে নুরুজ্জামান আহমেদ তার হলফনামায় পুত্রের সম্পদের তথ্য গোপন করেছেন। আর উপজেলা নির্বাচনে তার পুত্র প্রার্থী হওয়ায়, সেও সম্পদের তথ্য গোপন করে হলফনামা জমা দিয়েছেন। এ বিষয়ে যদি রিটার্নিং কর্মকর্তারা কোন পদক্ষেপ গ্রহণ না করে তাহলে আমি দুদকের কাছে আবেদন করব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.