× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যুবলীগ নেতাকে হত্যার হুমকি, ডাকযোগে কাফনের কাপড়

রংপুর ব‌্যু‌রো

২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পিএম

রংপুরের বিশিষ্ট ঠিকাদার ও যুবলীগ নেতা এবং মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ডিজেল আহমেদ কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। ডাক বিভাগের মাধ্যমে রেজিস্ট্রি করা খামে করে এ হত্যার হুমকি দেয়া হয়।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে ডাকযোগে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি প্রদানের বিষয়টি নিশ্চিত করেন যুবলীগ নেতা ডিজেল আহমেদ।

ডিজেল আহমেদ জানান, সোমবার দুপুরে বাসায় ভাত খাওয়ার জন্য গেলে, ডাকবিভাগ থেকে একটি রেজিস্ট্রি করা খাম এসেছে বলে জানান স্ত্রী। সেই চিঠির খাম খুলে দেখেন সাদা কাফনের কাপড়ে হত্যা করার বিষয়ে লেখা রয়েছে। লেখাটি হলো, “ডিজেল মৃত্যুর জন্য প্রস্তুত থাক। যে কোন সময় তুই মৃত্যুর স্বাদ গ্রহণ করবি। তোর জন্য সামান্য কাফনের কাপড় উপহার দিলাম” প্রস্তুত থাক”। খামের এক পাশে প্রেরকের স্থানে আব্দুল জলিল এবং রংপুর নগরীর কটকিপাড়া এলাকা উল্লেখ করা হয়েছে। সেই সাথে প্রেরকের ঠিকানার নিচে একটি মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে ডিজেল আহমেদ বলেন, আল্লাহ ছাড়া কাউকে ভয় করি না। তারপরও বিষয়টি যেহেতু হত্যার হুমকি, তাই আজকে রাতের মধ্যেই একটি জিডি করবো রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

আরপিএমপি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাসির বিল্লাহ জানান, ডিজেল আহমেদকে ডাকযোগে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকির বিষয়ে জেনেছি। ডিজেল আহমেদ এর সাথে এখনও কথা হয়নি। উনি জিডি কিংবা অভিযোগ করলে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.