× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দৌলতখানে মায়ের মারধরে ছেলের মৃত্যুর অভিযোগ

ভোলা প্রতিনিধি

২২ এপ্রিল ২০২৪, ১৮:১৭ পিএম

দৌলতখানে মায়ের নির্মম আঘাতে ১২ বছরের শিশু ছেলের মৃত্যুর অভিযোগ উঠেছে। 

রবিবার (২১ এপ্রিল)  রাত অনুমান ১০টার সময় চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামের ২নং ওয়ার্ডের মুরাদ হাওলাদার বাড়িতে ছায়েদ আলীর ছেলে রমজান নিজ ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে মর্মে মায়ের ডাকচিৎকারে এলাকাবাসী এ ঘটনা শুনতে পায়। 

রাতেই খবর পেয়ে দৌলতখান থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় মৃত রমজানের মা ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নেয়া হয়েছে।

এলাকাবাসী জানান, রমজানের বাবা ছায়েদ আলী একটি মামলায় জেলহাজতে থাকার সুবাদে শিশুপুত্র রমজান নিজ পানবরজ থেকে মায়ের অজান্তে পান সংগ্রহ করে বিক্রি করে পকেট খরচ চালাতো। এ ঘটনা মা ফাতেমা বেগম জানতে পেরে ৩-৪ দিন আগে ছেলে রমজানকে শিকল দিয়ে বেঁধে রেখে ব্যাপক মারধর করে। 

রবিবার সকালে মায়ের সম্মতিতে বরজ থেকে পান নিয়ে বোরহানগঞ্জ বাজারে নিয়ে বিক্রি করে মায়ের কাছে টাকা ফেরত দিয়ে অবশিষ্ট না থাকায় বিকালবেলা আবারো পানবরজে গিয়ে কিছু পান সংগ্রহ করার সময়ে মায়ের হাতে ধরা পড়ে যায়। পরে সেখান থেকে নিয়ে আবারো ব্যাপক মারধর করেন মা। 

এলাকাবাসীর অভিযোগে মায়ের নির্মম আঘাতেই ছেলে রমজানের মৃত্যু হয়েছে। 

এদিকে মায়ের নির্মম নির্যাতনে শিশু ছেলে রমজানের মৃত্যুর ঘটনাটি ধামাচাঁপা দিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে মর্মে প্রচার চালায় মা। ১২ বছরের ছোট শিশু ঘরের মধ্যে মায়ের উপস্থিতিতে কিভাবে আত্মহত্যা করেছে তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। এ ঘটনায় এলাকাবাসী শিশু রমজানের মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন করে মায়ের বিচার দাবি করছেন। 

দৌলতখান থানার অফিসার ইনচার্জ সত্যরঞ্জন খাসকেল জানান, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে হত্য নাকি আত্মহত্যা। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.