× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

২০ লাখ টাকার কোকেনসহ ৩ কারবারি আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

২৮ মার্চ ২০২৪, ১৫:৪৪ পিএম

রাজশাহীর বাঘা উপজেলার সমবায় সমিতির অফিসের দুই সহকারীসহ ৩ মাদক কারবারিকে ২০ লাখ টাকার নিষিদ্ধ ঘোষিত মাদকদ্রব্য কোকেনসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কোকেনসহ আটক তিন কারবারিকে পাবনা আদালতে পাঠানো হয়েছে।

গত বুধবার (২৭ মার্চ) বিকেলে পাবনা ঈশ্বরদী বাজারের একটি সুপারসপের ভিতর থেকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন, নাটোরের লালপুর উপজেলার অর্জনপুরের কুজিপুকুর এলাকার মৃত মসলেম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩৮), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে হাফিজুর রহমান (৩৭) ও একই উপজেলার তসলিম উদ্দিনের ছেলে আরিফ হোসেন (৩৬)।

এদের আরিফুল ইসলাম ও আরিফ হোসেন রাজশাহীর বাঘা উপজেলার সমবায় সমিতির অফিস সহকারী হিসেবে কর্মরত রয়েছেন। আর হাফিজুর রহমান নাটোরের লালপুর অর্জনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কোকেন ডিলার রিগ্যান (৩৫) এর ম্যানেজার হিসেবে মাদক কারবারি।

ঘটনার সময় কোকেন ডিলার রিগ্যান ৬০ লাখ টাকার ৫শ গ্রাম কোকেনসহ অন্যত্র অবস্থান করার সুনির্দিষ্ট তথ্য পুলিশকে দেন আটককৃত তিন কারবারি ও সোর্স। কিন্তু রিগ্যানকে আটকের বিষয়ে কয়েক ঘন্টা ইদুর-বিড়াল খেলা করে সময়ক্ষেপন করা হয়। এরপর তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। কিন্তু দীর্ঘ সময় পাওয়ায় ৬০লাখ টাকার কোকেনসহ সটকে পড়ে রিগ্যান । ডিলারকে আটক করতে ইদুর-বিড়াল খেলা করা হয়েছে বলে সোর্সরা অভিযোগ করেছেন।

একাধিক সুত্রে জানা যায়, নাটোরের লালপুর অর্জনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কোকেন ডিলার রিগ্যান পাবনার ঈশ্বরদী সরকারী কলেজের পেছনে বাসাভাড়া নিয়ে মাদকদ্রব্য কোকেনের ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার দিন বিকেল সাড়ে ৫টার দিকে আটক তিন মাদক কারবারি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে ক্রেতার নিকট কোকেন বিক্রয়ের জন্য বাজারের সুপারসপের ভিতরে ৩শ গ্রাম কোকেন নিয়ে অবস্থান করছিল। খবর পেয়ে আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসান বাসীর পুলিশ ফোর্সসহ এসে তাদের আটক করে। এই সময় তাদের নিকট থেকে কোকেন উদ্ধার করা হয়।

এসব ব্যাপারে শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসান বাসীর জানান, ৩শ গ্রাম কোকেন নয়।  তিনজনের নিকট থেকে ১৮০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মুল্য ২০ লাখ টাকা। আর কোকেন ডিলার রিগ্যানের বিষয়ে নিশ্চিত হয়ে তাকে আটকের জন্য অভিযান চালানো হয়। কিন্তু তাকে পাওয়া যায়নি। তবে তাকে শীঘ্রই আটক করা হবে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুল ইসলাম জানান, মাদক কারবারিদের বিষয়ে কোন ছাড় হবে না। মাদকের অভিযান জোরদার করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.